নারী উদ্যোক্তাদের নিয়ে শ্রীমঙ্গলে মিলন মেলা অনুষ্ঠিত 

মোঃ কাওছার ইকবাল, সিনিয়র রিপোর্টার, শ্রীমঙ্গল (মৌলভীবাজার)
নারী উদ্যোক্তাদের নিয়ে এই প্রথম শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয় মিলন মেলা। মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় অর্ধ শতাধিক নারী উদ্যোক্তা এতে অংশগ্রহণ করেন।
গতকাল শনিবার (৮ এপ্রিল) শহরস্থ গ্র্যান্ড তাজ রেস্তোরাঁয় অনুষ্ঠিত নারী উদ্যোক্তা সমাবেশ ও ইফতার মাহফিলে অংগ্রহণকারী সবাই একযোগে ঐক্যবদ্ধ হয়ে নারীদের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
সফল উদ্যোক্তা ও নারীনেত্রী মিতালি বিউটি পার্লারের স্বত্বাধিকারী মিতালি দাসের আমন্ত্রণে এবং  নারী উদ্যোক্তাদের সহযোগিতায় অনুষ্ঠিত মিলন মেলায় একে অপরের সাথে পরিচিত হয়ে ভবিষ্যৎ কর্মপরিকল্পনার বিষয়ে পরামর্শ প্রদান করেন। উপস্থিত সকলের পরামর্শ ও মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত হয় যে, নারী উদ্যোক্তাদের এক প্লাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে দ্রুত একটি সংগঠন আত্মপ্রকাশ করবে। এবং একটি কার্যকরী কমিটি গঠন করে এর মাধ্যমে সারা দেশের নারী উদ্যোক্তাদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে কাজ করা হবে।
উদ্যোক্তা সমাবেশে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত, কুলাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পপি বেগম, শ্রীমঙ্গল পৌরসভা মহিলা কাউন্সিলর শারমিন জাহান, শ্রীমঙ্গল উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি রহিমা বেগম, দ্বারিকা পাল মহিলা কলেজের শিক্ষিকা জলি পাল, বিশিষ্ট সংগীত প্রশিক্ষক ও নারীনেত্রী ইপা বড়ুয়া মনি, জজ কোর্টের এ্যাডভোকেট চম্পা সিনহা, বাংলাদেশ টি স্টাফ স্টাফ এসোসিয়েশন নারী কমিটির সদস্য সচিব পিংকি বর্মা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *