জেলা মহিলা পার্টির কমিটি গঠন সভাপতি শাহাজাদী সম্পাদক সীমা

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার জেলা মহিলা পার্টির কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট) মৌলভীবাজার জাতীয় মহিলা সংস্থা অডিটোরিয়ামে জাতীয় মহিলা পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

মোছাঃ শাহাজাদী আলতাফ সভাপতিত্বে ও সৈয়দা সীমা আক্তার এর সঞ্চালনায় মৌলভীবাজার জেলা মহিলা জাতীয় পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহবায়ক ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা হেনা খাঁন পন্নী।

প্রধান বক্তা বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাজী মোঃ কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মহিলা পার্টি কেন্দ্রীয় কমিটির ফরিদা সিকদার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা ও আহ্বায়ক জাতীয় মহিলা পার্টি ফেনী জেলা ফারহানা আইরিন, মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি সদস্য সচিব শেখ মাহমুদুর রহমান।

এসময় প্রধান অতিথি কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহবায়ক হেনা খাঁন পন্নী বক্তব্যে বলেন
আন্তর্জাতিক বাজারে তেলের দাম বেড়েছে এই অজুহাতে তেলের দাম বাড়ানো হয়েছে। কিন্তু, করোনাকালে আন্তর্জাতিক বাজারে তেলের দাম অনেক কম ছিলো, তখন তো তেলের দাম কমানো হয়নি। তখন যে পরিমাণ টাকা লাভ হয়েছে সেই টাকা কোথায় গেলো? তিনি আরও বলেন দেশের মানুষ এখন আর ভালো নেই ভর্তুকি দিয়ে হলেও তেলের দাম সহনীয় রাখতে হবে, তেলের দাম বুদ্ধির কারনে যানবাহন সহ দেশের সকর পণ্যের দাম বেড়ে গেছে।

বক্তারা আরও বলেন
সরকার রাতের আধারে জ্বালানি তেলের দাম অনেক বাড়িয়েছে। এতে করে সকল পণ্যের দাম বেড়ে যাচ্ছে। এ ছাড়াও গ্যাসের দাম বৃদ্ধি করছে। এক ঘন্টার লোডশেডিং এর পরিবর্তে প্রতিদিন প্রায় ৮ ঘন্টা লোডশেডিং হচ্ছে।

এছাড়াও সরকার উন্নয়নের নামে বড় বড় মেঘা প্রকল্পে বড় বড় দুর্নীতি করছে। তাই দুর্নীতি বন্ধসহ জ্বালানি তেলের দাম পুনরায় নির্ধারনের দাবি জানান বক্তারা।

 

আরও উপস্থিত ছিলেন বেলায়েত আলী খাঁন জুয়েল আহবায়ক জাতীয় যুব সংহতি দেলোয়ার হোসেন সাঈদী সদস্য সচিব জাতীয় যুব সংহতি মৌলভীবাজার জেলা বদরুল হাসান জোসেফ যুগ্ম আহবায়ক জেলা যুব সংহতি মিজানুর রব, আক্তার হোসেন,ডাঃ খালেদ চৌধুরী, ফুল মিয়া সদস্য জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি হাসিনা আক্তার শিপা সদস্য সচিব জাতীয় মহিলা পার্টি হবিগঞ্জ জেলা ডলি বেগম প্রমুখ।

এ সময় জাতীয় মহিলা পার্টিসহ বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *