খুলনায় বিশ্ব মানবাধিকার দিবসে আসকের র‍্যালি, আলোচনা সভা ও গুণীজন সম্মাননা

খুলনা বিভাগীয় প্রতিনিধিঃ

খুলনায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা ও গুণীজন সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন খুলনা জেলা ও বিভাগীয় কমিটির আয়োজনে জেলা পরিষদের সম্মেলন কক্ষে সম্মাননা অনুষ্ঠিত হয়।

আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত কুমার অধিকারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ শহিদুল ইসলাম।

আসক ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাওনের পরিচালনায়
বিশেষ অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক পুলক কুমার মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার তানভির আহমেদ, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য আজগর বিশ্বাস তারা। এ সময় উপস্থিত ছিলেন আসকের খুলনা জেলা সভাপতি আব্দুল কাইয়ুম খান, সাধারণ সম্পাদক শরীফ আহম্মেদ মোল্লা, সহ-সভাপতি মোঃ সোহাগ হোসেন,মোঃ হুমায়ূন আহমেদ, মোঃ শফিকুল ইসলাম, মামুন মোল্লা প্রমূখ।
অনুষ্ঠানে খুলনা বিভাগে বিভিন্ন ক্যাটাগরিতে অবদান রাখার জন্য ১৪ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। যুব সমাজকে মাদক থেকে দুরে রেখে খেলার মাঠে ফিরিয়ে আনার ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করায় খুলনার পাইকগাছা উপজেলা প্রকল্প ব্যস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, গ্রাম বাংলার ঐতিহ্যের উপর বিশেষ প্রতিবেদন করায় বাংলা টিভির খুলনা প্রতিনিধি তরিকুল ইসলাম ডালিম, খুলনার উপকূলীয় মানুষের দুঃখ দূর্দশা নিয়ে বিশেষ প্রতিবেদন করায় দেশ টিভির খুলনা বিভাগীয় প্রধান মো. অসীম, মানোবিক পুলিশ কর্মকর্তা হিসেবে সুনামের সাথে দায়িত্ব করায় রূপসা থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, ফুলতলা দামোদর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোঃ আবুল বাসারসহ ১৪ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর পূর্বে একটি র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *