কুলাউড়া ভারতীয় অনুপ্রবেশকারীসহ গ্রেপ্তার ১৫

কুলাউড়ায় প্রতিনিধিঃ

কুলাউড়া ভারতীয় সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেশকারীসহ পরোয়ানাভুক্ত ও বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ১৫ আসামিকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।

মঙ্গলবার রাতে কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন স্থান থেকে পরোয়ানাভুক্ত, সাজাপ্রাপ্ত ও ভারত সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেকারীসহ ১৫ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

রাতে এএসআই তাজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম দায়রা ২১৯৮/২০১৬, সিআর ১০১২/২০১৪, সিআর ১৬৫৩/১৮ এর ৭ মাসের কারাদন্ড প্রাপ্ত এবং ৫,৮৯,৩৮৮/-টাকা জরিমানা প্রাপ্ত আসামি সুমন আহমদকে গ্রেপ্তার করেন। এএসআই মো: রায়হান কবির, এএসআই মো: আনোয়ার হোসেন ও এএসআই ফুলচান মিয়া অভিযান চালিয়ে জিআর ১৭৪/১৯(কুলাউলা) এর ওয়ারেন্টভুক্ত আসামি মোঃ কামরুল ইসলাম ও জিআর ০৫/২৩ (কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত আসামি শামীম মিয়া, জিআর ২২৫/২১(কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত জেবুল মিয়া, মো: ময়নুল ইসলামকে গ্রেপ্তার করেন। এসআই সুজন তালুকদারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মামলা নং-০৯(০৬)২৩ এর পলাতক আসামি সুমন আহমদকে গ্রেপ্তার করেন।

এছাড়াও পুলিশ ও বিজিবির অভিযানে কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের বাংলাদেশের অভ্যন্তরে ভারত সীমান্তে ভারত থেকে অবৈধভাবে প্রবেশের অপরাধে মো: আনারুল, মো: আলম মন্ডল, মো: মামুন, মো: খোরশেদ, মো: জনি, মো: আমদাদ, মো: পালো মালিথাকে গ্রেপ্তার গ্রেপ্তার করা হয়। এরা সবাই কুষ্টিয়া জেলার দৌতপুর উপজেলার বাসিন্দা। এছাড়াও বাগেরহাটের রানদা উপজেলার বাসিন্দা মো: মনির মুন্সিকেও গ্রেপ্তার করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত ১৫ আসামিকে বুধবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *