কুলাউড়া জাতীয় পার্টির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ সকল মতভেদ নিরসন

কুলাউড়া প্রতিনিধিঃ

কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির মতভেদ (গ্রুপিং) নিরসনের লক্ষ্যে, মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী কামাল হোসেনের সভাপতিত্বে এবং জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শেখ মাহমুদুর রহমান এর সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী বর্তমান কমিটি রেখে, দুই পক্ষ হইতে ১০ জন + ১০ জন সদস্যের সমন্বয়ে একটি উপকমিটি গঠন করা হবে।

উপকমিটির মাধ্যমে আগামী এক মাসের মধ্যে, কুলাউড়া উপজেলার আওতাধীন ১৩ টি ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে উপজেলা কমিটি ভোটের মাধ্যমে গঠন করার সিদ্ধান্ত হয়।

ইউনিয়ন পর্যায়ে নেতৃবৃন্দের বক্তব্যে প্রমানীত হয় যে, কোন একটা ইউনিয়নে সম্মেলন বা পূর্নাঙ্গ কমিটি হয় নাই বর্তমান কমিটি ও সাবেক কমিটির নেতৃবৃন্দ, জেলা কমিটির নেতৃবৃন্দ ঐক্য মতে সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন জেলা কমিটির সম্মানিত সদস্য তজমুল হোসেন চৌধুরী, মোঃ দুরুদ আহমেদ অ্যাডভোকেট আফজাল হোসেন, এম লুৎফুল হক, বেলায়েত আলী খান জুয়েল, মোহাম্মদ মবশ্বির আলী, উপজেলা কমিটির সভাপতি আজির মিয়া ও সাধারণ সম্পাদক এম এ মালেক প্রমুখ।

কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র নেতা খোরশেদ উল্লাহ মাস্টার, সিদ্দিক আহমেদ লোকমান, এডঃ এম এ মান্নান, ফজলে মৌলা চৌধুরী ফুয়াদ, শেখ আকমল হোসেন, হাজির আলী, শেখ আশরাফ উদ্দিন হিরো, হারুনুর রশিদ, বড়লেখা উপজেলা জাতীয় পার্টির নেতা আলী আজাদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা যুব সংহতির সদস্য সচিব মোঃ সাইদি আহমদ, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি শেখ আলী আজগর, জেলা মহিলা পার্টির সহসভাপতি খালেদা বেগম, শ্রমিক পার্টির নেতা প্রমুখ।

মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি আহ্বায়ক হাজী মোঃ কামাল হোসেন বলেন আমি সকাল ১১ টা হইতে বর্ধিত সভাটি রাত্রি ৮.০০ ঘটিকা পর্যন্ত ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে নেতা কর্মীদের বক্তব্য শুনি। পরে জেলা উপজেলা ইউনিয়ন প্রতিনিধি সহ প্রায় ৪৬ জন বক্তার বক্তব্য শুনে, আমি এবং সদস্য সচিব শেখ মাহমুদুর রহমান মাহমুদ ও জেলা অন্যান্য নেতাদের সাথে আলোচনা করে সবার মতামত ও পরামর্শে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে দুই গ্রুপ থেকে ১০+১০ জন করে নামের তালিকা দিবে তারপর আমরা একটি উপকমিটি করে দিবো ইউনিয়ন কমিটি করার জন্য।

তিনি আরও বলেন সভা শেষে সকল নেতাকর্মীরা সফত গ্রহন করেন আর কোন দিন কুলাউড়া উপজেলা জাতীয় পার্টি গ্রুপিং করবেন না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *