কমলগঞ্জে মা হত্যার অভিযোগে ছেলে আটক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি 

কমলগঞ্জে প্রতিনিধিঃ

কমলগঞ্জ থানায় লাঠির আঘাতে নিজের মাকে হত্যার অভিযোগে ছেলে সাধন নুনিয়াকে (২৩) আটক করা হয়েছে।

বুধবার (৮ মার্চ) দিবাগত রাত ০২.৪৫ ঘটিকার সময় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল গোপন সোর্সের মাধ্যমে আলীনগর চা বাগানে অভিযান পরিচালনা করে মা হত্যায় অভিযুক্ত ছেলে সাধনকে আটক করে।

কমলগঞ্জ থানা সুত্রে জানা যায়, গত ০৭ মার্চ দুপুর অনুমান ১ ঘটিকার সময় কমলগঞ্জ থানাধীন আলীনগর চা বাগানে তুচ্ছ ঘটনা নিয়ে ভিকটিম দেওন্তি নুনিয়ার(৪৫) সাথে তার ছেলে সাধন নুনিয়ার(২৩) কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ছেলে সাধন তার হাতে থাকা লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে। ভিকটিম দেওন্তি নুনিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে দেওন্তি নুনিয়াকে শমশেরনগর চা বাগান সংলগ্ন ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায়। অভিযুক্ত ছেলে সাধন নুনিয়া ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

পরবর্তীতে সেদিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম দেওন্তি নুনিয়া মৃত্যুবরণ করেন। কমলগঞ্জ থানার এসআই হারুন অর রশীদ চৌধুরী ভিকটিমের লাশের সুরতহাল করেন। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।

ভিকটিমের লাশের ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত সাধন নুনিয়াকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আজ বিকেলে সে নিজের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *