ওসি শামিমকে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টাঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার এর বদলি জনিত ও সহকারি পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা জানান শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন।

শনিবার (৮ই অক্টোবর) দুপুরে জাতীয় পার্টি মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন এর কার্যালয়ে সদ্য পদোন্নতি পাওয়া শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদারের বদলী জনিত কারণে এ বিদায় সংবর্ধণা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি দেবাশীষ ধর পার্থ, যুগ্ম- সম্পাদক মোঃ আখতার হেসেন, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল বাসিদ, প্রচার সম্পাদক ফারুক আহমেদ, সদস্য, পরিমল পাল, মোঃ আমজাদ হোসেন বাচ্চু ও ৫নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতলিব প্রমুখ।

এসময় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন বলেন, ওসি শামীম সাহেব শ্রীমঙ্গলে আসার পর শ্রীমঙ্গল ব্যবসায়ীর সমিতির সাথে প্রথম সভা অনুষ্ঠিত হয়। উনার ডাকে সাড়া দিয়ে আমরা ব্যবসায়ী সমিতি শহরে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে শ্রীমঙ্গল থানাকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেই ও সহযোগিতা করে শহরে যানজট নিরসনে নিরলসভাবে কার্যক্রমে ভূমিকা রাখি। তিনি শহরে যানজট নিরসন,পুলিশ সদস্যদের থাকার জন্য নতুন বাসস্থান, খাওয়া-দাওয়ার জন্য সুব্যবস্থা, সর্বোপরি সাধারণ মানুষের নিরাপত্তা বিধানে দিনরাত তিনি নিজে নেতৃত্ব দিয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ বাহিনী কঠোর পরিশ্রম করেছে।

তিনি আরও বলেন যেকারণে আমরা ব্যবসায়ীরা নিরাপদে ব্যবসা পরিচালনা করতে পারছি। আমরা ব্যবসায়ী সমিতি এমন সৎ নির্ভিক সেবকের সেবা থেকে আমরা বঞ্চিত তবু অন্য এলাকার মানুষ এ সুবিধা ভোগ করতে পারবেন বলে আনন্দিত। আমরা তার বদলী জনিত ও পদোন্নতি পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। উনার সুস্বাস্থ্য ও কর্মকময় জীবনের সফলতা কামনা করছি। সাথেসাথে শ্রীমঙ্গল থানায় আগত নতুন অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম সরদার নতুন দায়িত্ব গ্রহণ করায় শুভেচ্ছা জ্ঞাপন করছি। উনার সততা ও কর্ম দক্ষতায় শ্রীমঙ্গলের ব্যবসায়ী তথা পুরো শ্রীমঙ্গলবাসী উপকৃত হবেন বলে বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *