ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে -পরিবেশ মন্ত্রী

জেলা প্রতিনিধি ॥

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন, বাংলাদেশের উন্নতি স্বাধীনতা বিরোধী ও রাজাকারদের সহ্য হচ্ছে না। এরা চক্রান্ত করে দেশকে বিপদগামী করার অপচেষ্টা করছে। তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। বাংলাদেশ বর্তমানে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

শনিবার ২১ জানুয়ারি সন্ধ্যায় জুড়ী শিশু পার্কে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেনের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, জাতির জনকের ডাকে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন। মুক্তিযোদ্ধাদের অবদানের মাধ্যমে আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা। বাংলাদেশ যতদিন থাকবে ততদিন মুক্তিযোদ্ধাদের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান দিয়েছেন।

জুড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মরহুম বদরুল হোসেন মুক্তিযোদ্ধে অসামান্য অবদান রেখেছেন। জীবনের মায়া ত্যাগ করে তিনি মুক্তিযোদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। জুড়ী উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে তিনি কাজ করে গেছেন। তিনি রাজনীতির পাশাপাশি ছিলেন স্বনামধন্য মানুষ গড়ার কারিগর। জুড়ীবাসী আজীবন তাঁকে শ্রদ্ধা ভরে স্মরণ করবে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজলের যৌথ সঞ্চলনায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ কমিটির সদস্য এসএম জাকির হোসাইন, বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন কালা, আদর উদ্দিন, এডভোকেট আব্দুল খালিক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর নুর, সাধারণ সম্পাদক মাসুক আহমদ প্রমুখ।

এছাড়াও শোক সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *