শ্রীমঙ্গলে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

আজ ২৫ জুন শনিবার। দক্ষিণ বঙ্গের ২১ জেলার জনগণের কাঙ্খিত বহুমুখী স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে শ্রীমঙ্গলে মিষ্টি বিতরণ ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্টিত হয়েছে।

আয়োজন মালার প্রথমে শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন সবাই।

পরে জেলা পরিষদ অডিটোরিয়াম থেকে উপজেলা প্রশাসন ও শ্রীমঙ্গল থানা পুলিশের যৌথ উদ্যোগে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয় উপজেলা পরিষদ পাঙ্গনের এসে।

আনন্দ শোভাযাত্রায় অংশ নেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শহীদুল হক মুন্সি, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রসিদ তালুকদার, ওসি (তদন্ত) হুমায়ুন কবির, ওসি (অপারেশন) এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেব,
সহ-সভাপতি ডা. হরিপদ রায়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক আকরাম খান, এনাম হোসেন চৌধুরী মামুন সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষিকা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.