শ্রীমঙ্গলে অসামাজিক কার্যকলাপের অপরাধে দুই রিসোর্টে পতিতাসহ আটক ২১

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দুইটি আবাসিক রিসোর্টে যৌথ বাহিনীর অভিযানে অসামাজিক কার্যকলাপের অপরাধে ২১জন নারী-পুরুষকে আটক করা হয়েছে। এরমধ্যে ১১জন পতিতা ও ১০জন খদ্দর বলে জানা গেছে।

জানা যায়, শুক্রবার (১৬ আগস্ট) শ্রীমঙ্গল উপজেলার ডলুছড়া এলাকায় ‘গ্রীন প্লেস টি রিসোর্ট’ এবং ‘টং থাই’ আবাসিক রিসোর্টে সেনাবাহিনীর শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সেনা ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মেজর মেজবা ও মেজর ইমরান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অংশ নেন শ্রীমঙ্গল থানা পুলিশ ও বিজিবি সদস্যদের একটি দল।

এসময় যৌথ বাহিনীর অভিযানে অসামাজিক কাজে জড়িত থাকার অপরাধে এ দুইটি রিসোর্ট থেকে দেশের বিভিন্ন জেলা থেকে আগত ১১ জন পতিতা ও ১০ জন খদ্দর-কে আটক করেছে যৌথ বাহিনী।

আটককৃতরা হলেন, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তরসুর এলাকার মৃত মহব্বত আলীর পুত্র মীর মোহাম্মদ আব্দুর রউফ (৪৫), হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার জয়লালচান এলাকার মানিক মিয়ার ছেলে মোঃ জাবেদ মিয়া (২৪), চুনারুঘাট থানার উলুকান্দি এলাকার মোঃ মানিক মিয়ার ছেলে মোঃ ফয়সাল মিয়া (২৬), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার ধাপা ইদরাপুল এলাকার মোঃ আসকর আলীর মেয়ে মোছাঃ নুসরাত জাহান ইশা (২২), নরসিংদী জেলার শিবপুর থানার কুমরাদি এলাকার ওমর ফারুক এর মেয়ে মোছাঃ আফছানা (২১), পাবনা জেলার সুজানগর থানার সুজানগর এলাকার মোঃ আলতাব খান এর মেয়ে সুমি আক্তার (২৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কুলাশিল এলাকার মোঃ ফিরোজ মিয়ার মেয়ে সানজিদা আক্তার (২১), সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার কোয়াচপুর গ্রামের রমা সূত্রধর এর পুত্র স্বপন সূত্রধর (২৮), ঢাকা জেলার হাজারিবাগ থানার হাজারিবাগ এলাকার মৃত সাজ্জাদ জাহির এর পুত্র মোঃ ফাহিম ইসলাম (২৮), শরীয়তপুর জেলার নড়িয়া থানার গোড়াগাঁও এলাকার মোঃ বাবুল এর রাহাত সিকদার (২৪), ঢাকা জেলার হাজারিবাগ গনকটলি লেন এলাকার মোঃ আবুল কাশেম এর পুত্র তানভীর আহমদ (২৭), ঢাকা জেলার হাজারিবাগ থানার এনায়েতগঞ্জ এলাকা সুশীল রায় এর পুত্র সঞ্জয় রায় (২৫), মৌলভীবাজার জেলার সদর থানার আমতৈল এলাকার আব্দুল গনির পুত্র মোঃ আব্দুল্লাহ (২৪), মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার আকিলপুর এলাকারআম্ভর উল্ল্যাহ এর পুত্র আব্দুল্লাহ (৩২), সিরাজগঞ্জ জেলার সলংগা থানার চরভেরা এলাকার আইনুল হকের মেয়ে ইসরাত জাহান মিতু (২৪), রাঙ্গামাটি জেলার লংগুদু থানার করলাছড়ি এলাকার সিদ্দিক হাওলাদার এর মেয়ে মোছাঃ জান্নাত আক্তার (১৯), মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সুরভীপাড়া এলাকার আমির হোসেন এর মেয়ে মোছাঃ আয়শা বেগম (২৪), চট্টগ্রাম জেলার চকরিয়া থানার খারবাং শান্তিনগর এলাকার মোঃ দুদু মিয়ার মেয়ে মোছাঃ তাসনিম আক্তার (১৮), বরিশাল জেলার কাউনিয়া থানার কাউনিয়া এলাকার নুর মোহাম্মদ এর মেয়ে মোছাঃ রাত্রি আক্তার (২০), একই এলাকার মোখলেছুর রহমান বাবুর মেয়ে মোছাঃ পাখি আক্তার (২০) এবং খাগড়াছড়ি জেলার ফটিকছড়ি থানার ফটিকছড়ি এলাকার আব্দুল আউয়াল এর মেয়ে মোছাঃ তাসফিয়া (২০)।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, শ্রীমঙ্গল দুইটি আবাসিক রিসোর্টে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের যৌথ অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপের অপরাধে ২১জন নারী ও পুরুষকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। যথাযথ পুলিশ প্রহরায় তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।