বড়লেখা উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

বড়লেখা প্রতিনিধিঃ

বড়লেখা উপজেলা জাতীয় পার্টি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মধ্যে মতভেদ থাকার কারনে,

২৮ অক্টোবর শুক্রবার বড়লেখা পৌরসভার মিলনায়তন হল রুমে জেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে এবং জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শেখ মাহমুদুর রহমান মাহমুদ এর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্যে রাখেন, জেলা কমিটির সদস্য, এডভোকেট আফজাল হোসেন, বেলায়েত আলী খান জুয়েল, মোঃ মিজানুর রব, মোছাঃ রোকসানা বেগম। মৌলভীবাজার সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলতাফুর রহমান। জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি মোছাঃ শাহজাদী বেগম, সাধারণ সম্পাদক সাম্মী আক্তার সুমি।

বড়লেখা উপজেলা জাতীয় পার্টির বর্তমান ও সাবেক কমিটির মধ্যে বক্তব্য রাখেন, বাবু অনুকূল দেব, আলী আজাদ, মীর মুজিবুর রহমান, আমিনুল ইসলাম সিপার, ফরাশ উদ্দিন রাজু,, আলী জলিল, রুয়েল কামাল ডেবিট, সাউদ উদ্দিন মিয়া, আসদ আলী, আব্দুর নুর মিয়া, তানজিল আহমদ, সহ বিভিন্ন ইউনিয়ন প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

বড়লেখা উপজেলা আওতাধীন ইউনিয়ন পর্যায়ে নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, ইউনিয়ন বা উপজেলা পর্যায়ে সভা সমাবেশ না থাকায়, এবং ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীর সাথে উপজেলা কমিটির নেতৃবৃন্দের কোন যোগাযোগ না থাকায় ইউনিয়ন পর্যায়ে সংগঠনের কোন কার্যক্রম নাই।

এই অবস্থায় বড়লেখা উপজেলায় জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে হলে, প্রতিটি ইউনিয়ন কমিটিকে নতুন করে গঠন করে, ইউনিয়ন প্রতিনিধির মাধ্যমে সম্মেলন করে, সকলের মতামতের ভিত্তিতে একটি পুর্নাঙ্গ উপজেলা কমিটি গঠন করার দাবী জানান। এবিষয়ে জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে অতি শীগ্রই একটি সমাধান দেবেন বলে জানিয়েছেন জেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী মোঃ কামাল হোসেন।

বর্ধিত সভা শেষে বড়লেখা উপজেলা জাতীয় পার্টির ইউনিয়ন পর্যায়ে নেতৃবৃন্দের সাথে আলোচনায় বসেন জেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *