বড়লেখায় নিসচা উদ্যোগে বর্ন্যাতদের মাঝে মৌসুমী ফল ও শুকনো খাবার বিতরণ

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধিঃ

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ও বড়লেখা পৌর শহরের নয়াগ্রাম উত্তর চৌমুহনী জামে মসজিদের সৌজন্যে দৌলতপুর পরগনাহী সিনিয়র আলিম মাদ্রাসায় বর্ন্যাতদের আশ্রয় কেন্দ্রে মৌসুমী ফল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ জুন) সন্ধ্যা ৬ ঘটিকায় বর্ন্যাতদের আশ্রয় কেন্দ্রে মৌসুমী ফল ও শুকনো খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সিনিয়র ক্রীড়া ধারাভাষ্যকার ইকবাল হোসাইন, নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, ইয়ুথ এইড অর্গানাইজেশনের সহ-সভাপতি আব্দুল আলিম প্রমুখ।

এসময় আশ্রয় কেন্দ্রে ৫০টি কাঁঠাল ও এক বস্তা মুড়ি প্রদান করা হয়।

বিঃদ্রঃ- নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা মহানায়ক ইলিয়াস কাঞ্চনের নিদের্শনানুযায়ী আগামী ৫ দিনের মধ্যে বড়লেখা উপজেলার পানি বন্দি বিভিন্ন এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে
খাদ্য সামগ্রী বিতরণ, মৌসুমী ফল ও শুকনো খাবার এবং দু’বেলা খাবার বিতরণ চলমান থাকবে। এছাড়াও ২৭ মে নিসচার উদ্যোগে ১শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ২১ জুন ২০টি পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে ২০ হাজার টাক আর্থিক অনুদান প্রদান ও ২২ জুন বর্ন্যাত আশ্রয় কেন্দ্রে মৌসুমী ফল এবং শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.