বাসের ধাক্কা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন গোপালগঞ্জের ডিসি

ডেস্ক রিপোর্টারঃ

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানা।

শুক্রবার (২২ জুলাই) রাত সোয়া ৯টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার সমষপুর এলাকায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের গাড়িতে (গোপালগঞ্জ ঘ ১১-০০৪৩) চন্দ্রা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-১০১২) পেছন থেকে ধাক্কা দিলে জেলা প্রশাসকের গাড়িটি পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে জেলা প্রশাসক বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পান। খবর পেয়ে শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হোসেন পাটোয়ারী দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, গোপালগঞ্জ থেকে জেলা প্রশাসক শাহিদা সুলতানা ঢাকায় যাচ্ছিলেন। এ সময় মাদারীপুর থেকে চন্দ্রা পরিবহনের একটি বাস তার গাড়িটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে জেলা প্রশাসকের গাড়ির পেছন ও বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বাসের চালক পালিয়ে যায়।

দুর্ঘটনার বর্ণনা দেয়ার পর হাঁসাড়া হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জহিরুল বলেন, বাসটি আটক করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

শ্রীনগর শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হোসেন পাটোয়ারী দুর্ঘটনা সম্পর্কে বলেন, দুর্ঘটনায় গোপালগঞ্জে জেলা প্রশাসক মহোদয়ের কোনো ক্ষতি হয়নি। পরে তিনি ঢাকার দিকে রওনা হন। বাসটিকে পুলিশ আটক করেছে। বিষয়টি সম্পর্কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে জোরালোভাবে নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.