বড়লেখায় তিন দিনব্যাপী নৃত্য প্রশিক্ষণ কর্মশালা

শাহরিয়ার শাকিল, বড়লেখা মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার জেলার বড়লেখাতে আগামী কাল থেকে প্রথমবারের মতো শুরু হবে তিন দিনব্যাপী নৃত্য প্রশিক্ষণ কর্মশালা।

উদীচী শিল্পী গোষ্ঠী বড়লেখা উপজেলা শাখার আয়োজনে শুক্রবার (২৭ জানুয়ারি ) সকালে মুক্তিযুদ্ধা কমপ্লেক্সের ৩য় তলায় হল রুমে তিন ব্যাপী কর্মশালার শুভ উদ্ভোধন করা হবে।

উদীচী শিল্পী গোষ্ঠী বড়লেখা শাখার সাধারণ সম্পাদক শুভাশিস দে শুভ্রের তত্ত্বাবধানে উদীচীর নিত্য বিভাগের শিক্ষার্থীরা কর্মশালায় অংশ নিচ্ছে।

উদীচী শিল্পী গোষ্ঠী বড়লেখা উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি দিপক রঞ্জন দাসের সভাপতিত্বে নৃত্য প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করবেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বড়লেখা উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি সুনজিত কুমার চন্দ ও প্রশিক্ষক হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ টেলিভিশনের নিত্য বিভাগের পরিচালক আরিফুজ্জামান চয়ন।

তিন দিন ব্যাপী নিত্য কর্মশালা বিষয়ে উদীচী শিল্পী গোষ্ঠী বড়লেখা উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক সাংবাদিক হানিফ পারভেজ বলেন, ‘সুস্থ সংস্কৃতির চর্চা ও আন্দোলনকে প্রত্যন্ত অঞ্চলের সংস্কৃতিকর্মীদের মাঝে ছড়িয়ে দিতেই এই আয়োজন।উপজেলাটিকে মাদক ও দুর্নীতিমুক্ত হিসেবে গড়ে তুলতে এ ধরনের চর্চা প্রভাবক হিসেবে কাজ করবে বলে আমরা মনে করি।’

নৃত্য কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন উদীচী শিল্পী গোষ্ঠীসহ উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply